মোবাইলে ডাউনলোডের সেরা সাইট Fusionbd.com || ওয়েবসাইট রিভিউ

smartphone-1558587_960_720.jpg
Photo Credit: Monika

Fusionbd Com মোবাইল সাইট – রিভিউ


বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ওয়েবসাইটগুলোর ভিতর একটা হচ্ছে Fusionbd.com.কতটা জনপ্রিয় সেই ধারণা পাবেন গুগোলে এই সাইটকে কতবার সার্চ দেয়া হয়েছে সেটা দেখলে। Fusionbd com লিখে সার্চ দেয়া হয়েছে মাসে ২,৪৬,০০০ বার, আর fusionbd লিখে সার্চ দেয়া হয়েছে প্রায় দুই লাখ বার।

মোবাইলে ডাউনলোডের সাইট চাইঃ

এখানে অডিও, ভিডিও, ই-বুক সবকিছুই পাওয়া যায় এবং ফ্রী ডাউনলোড(কতটা আইনসঙ্গত সেটা অন্য আলোচনা)  করা যায়। আল কোরান, ই-বুক, এম পি থ্রী গান, ভিডিও, নাটক, সিনেমা সবকিছু খুব সহজেই এখান থেকে ডাউনলোড করা যায়। অন্য অনেক সাইট আছে যেগুলোতে অনেক ঝামেলা পোহাতে হয় একটা নাটক ডাউনলোডের জন্য।

ভূত এফ এমের শ্রোতারা বিশেষ করে এই সাইটটিকে সবচেয়ে বেশী পছন্দ করেন। ওয়েবপেজের নিচের দিকে একটা লেখা দেখবেন ২০০৫-২০১৬ অর্থাৎ Fusionbd মোট দশ বছরেরও বেশী সময় ধরে অনলাইনে আছে।

The Place For All Your Mobile Need:

ওয়েবসাইটের ডিজাইন দেখলে মনে হয় এটা মোবাইলের উপযোগী করে তৈরি করা। যেহেতু মোবাইলের উপযোগী করে তৈরি করা তাই কম মেগাবাইট খরচে ভিজিট করতে পারবেন। Jbsb, ভূত এফ এম, mp3 গান, এস এম এস সমগ্র এগুলো মোবাইল ব্যবহারকারীরা পছন্দ না করে পারবেন না এতে কোন সন্দেহ নেই।


বাংলাদেশীদের পছন্দ হওয়ার মত প্রায় সব গুণই Fusionbd ধারণ করে বলে আমাদের মনে হয়। দেশের জনপ্রিয় সাইটগুলো ভিজিট করে উপকৃত হোন কিন্তু tutorialsbangla.com ভিজিট করতে ভূলবেন না।

https://www.googletagservices.com/tag/js/gpt.js

Advertisements

Leave a Reply

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s