বাংলালিংক দিচ্ছে ডিজিটাল অফার, ফ্রী ৫০ মেগাবাইট ইন্টারনেট

ডিজিটাল বাংলাদেশের মোবাইল অপারেটরদের অফারগুলোও নাকি আজকাল ডিজিটাল হচ্ছে। এখন সবাই কত টাকায় কত মিনিট কথা বলা যাবে সেই হিসাব না করে মোবাইলে কত টাকায় কত মেগাবাইট ইন্টারনেট ব্যবহারের সুবিধা পাওয়া যাবে সেটা জানতে চায়।

বাংলালিংকের একটা অফারই পছন্দ হয়েছে

ইন্টারনেট ব্যবহারের ক্ষেত্রে আমি ব্যক্তিগতভাবে বাংলালিংককে সবচেয়ে বেশী অপছন্দ করি। ওরা ফ্রী ফেসবুক……বিভিন্ন ফ্রী ইন্টারনেটের নামে মোবাইলের সব টাকা কেটে নেয়। সম্ভবত সিস্টেমের কোন সমস্যা আছে, যেকারণে ইন্টারনেটের প্যাকেজ শেষ হওয়ার সাথে সাথে Pay per use এমনিতেই শুরু হয়ে যায়। স্পিডের দিক দিয়ে মনে হয় বাংলালিংক খুব একটা খারাপ না। যাই হোক, বাংলালিংকের ডিজিটাল অফার কিন্তু বেশ উপাদেয়। আমার ভাল লেগেছে। নিচের লিঙ্কে যান-

প্রথমে আপনার মোবাইল নাম্বার চাইবে সেখানে মোবাইল নাম্বার দিন। এরপর itoken আপনার মোবাইলে মেসেজের মাধ্যমে যাবে। আর পরে যে ফর্ম পাবেন সেখানে মেসেজ থেকে পাওয়া itoken নম্বর আর, প্রয়োজনীয় সব তথ্য পূরণ করে জমা দিন। আরো একটা অফার ওরা দিতে চাইবে ২৮ টাকায় ৫০০ এম বি, সেটা না চাইলে নেয়ার কোন দরকার নেই। মোবাইলে ৫০ মেগাবাইট পৌছে যাবে। এখন উপভোগ করুন। 

অফারটি যেহেতু সুবিধাজনক মনে হয়েছে তাই এই অফারটি নিয়ে লিখলাম। আপনারা চাইলে পরেও এই ধরণের আরো অফার নিয়ে লেখা হবে। মোবাইল দিয়ে আমাদের মোবাইল সাইট ভিজিট করতে ভূলবেন না-


কতবার নেয়া যাবে

যদিও ওদের বিজ্ঞাপনে নির্দিষ্ট করে দেয়া নেই যে কতবার নেয়া যাবে, আমি কিন্তু একবারই ফ্রী ৫০ এমবি পেয়েছি। সম্ভবত প্রতিটি নাম্বারে একবার করে পাওয়া যাবে। এরপর আপনি চাইলে টাকা দিয়ে অন্য অফার পেতে পারেন।

http://adhitzads.com/843469



Advertisements

মন্তব্য করুন

Fill in your details below or click an icon to log in:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / পরিবর্তন )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / পরিবর্তন )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / পরিবর্তন )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / পরিবর্তন )

Connecting to %s